ঢাকার প্রাণকেন্দ্রে স্বল্প মূল্যে জমি বিক্রি :

Tk 22,00,000
  • Land Type:Residential
  • Land Size:4 Katha
  • Address:House- 16, Moshjid Road, Satarkul, PO- Gulshan, P.S- Badda, Dhaka

জমির অবস্থান : মৌজা: সাতারকুল, পোষ্ট: গুলশান, থানা: বাড্ডা, জেলা: ঢাকা।

প্লটের বিবরণ :
ক) ১ কাঠার ১টি প্লট
খ) ১.৫ কাঠার ১টি প্লট
গ) ২ কাঠার ১টি প্লট
ঘ) ৩ কাঠার ১টি প্লট
ঙ) ৪ কাঠার ১টি প্লট

মূল্য: প্রতিটি প্লটের মূল্য 22,00,000/- (বাইশ লক্ষ) টাকা প্রতি কাঠা।

বর্তমান অবস্থান :
ঢাকার প্রাণকেন্দ্র গুলশান এর পাশে উত্তর সিটি কর্পোরেশনের মধ্যে সাতারকুল মৌজায় অবস্থিত উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত বর্নিত আয়তনের প্লটগলো বিক্রি করতে উচ্চুক। গুলশান এলাকা হতে প্লটগুলোর দূরত্ব মাত্র ২.৮ কিঃমিঃ। প্লটগুলের সামনে ১৮ ফুট প্রশস্ত পাকা রাস্তা। বাড্ডা-সাতারকুল-বেড়াইদ ৬০ ফুট প্রশস্ত মেইন রাস্তা হতে দূরত্ব মাত্র 0.5 কিঃমিঃ।

প্লটগুলোর চারদিকে আবাসিক বাড়ী, স্কুল, মাদ্রাসা অবস্থিত। কাছেই ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সির একটি হোস্টেল অবস্থিত। প্লটগুলোতে এখনই বাড়ী করে উচ্চ রেটে ভাড়া দিতে পারবেন। এছাড়া, সংশ্লিষ্ট এলাকাটির উত্তরে বসুন্ধরা ও স্যানভ্যালি, দক্ষিণে আবতাব নগর, পূর্বে স্বদেশ প্রপারটিজ এবং পশ্চিমে রয়েছে ডিআইটি প্রজেক্ট।অত্র অলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা, প্রইভেট ইউনিভাসিটি, হাসপাতাল, বাজার, গার্মেন্টেস ইন্ড্রাসটিসহ আধুনিক সকল সুযোগ সুবিধাই রয়েছে।

ভবিষ্যৎ সম্ভবনাঃ
রাজধানী উন্নয়ন কর্পোরেশনের উন্নয়ন পরিকল্পনার ধারাবাহিকতায় ২০১০ সালে কুড়িল বিশ্বরোড হতে পূর্বাচল পর্যন্ত ৩০০ ফুট প্রশস্থ ও ২০১২ সালে বারিধারা নতুনবাজার হতে বেড়াইদ পর্যন্ত ১০০ ফুট রাস্তার কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এই ইমেলে সংযুক্ত রাজউক এর ওয়েব সাইট খেকে প্রাপ্ত ম্যাপে দেখতে পাবেন সতারকুল মৌজার চারদিক দিয়ে 64, 80 ও 130 ফুট রাস্তার পরিকল্পনা রয়েছে যা অদুর ভবিষ্যতে বাস্তবায়িত হবার প্রবল সম্ভাবনা রয়েছে।

আমার জমিটির আরএস দাগ নং- 1712 যেটির উত্তর দিকে 1টি প্লট পর ৬৪ ফিট (মধ্যবাড্ডা হতে সাতারকুল হয়ে বেড়াইদ) এবং পূর্ব দিকে অন্য আরএকটি প্লটের পর ৮০ ফিট (কুড়িল বিশ্বরোড থেকে সাতারকুল হয়ে গুলিস্থান) রাজউকের প্রস্তাবিত রাস্তা।উক্ত প্রাস্তাবিত রাস্তা 2টি প্লটগুলো হতে মাত্র 30 ফিট দূর দিয়ে । এই রকম প্রস্তাবিত অনেক রাস্তা যে আলোর মুখ দেখছে তার জলজ্যান্ত প্রমান উপরে বর্ণনা করেছি। বর্তমানে কুড়িল-নতুনবাজার-বাড্ডা-হয়ে গুলিস্থানে যাবার রোডটি ট্রাফিক জ্যামের কারণে প্রায়ই ব্যবহারের অযোগ্য হয়ে পড়ছে। তাই সরকার মহলে গুঞ্জন শুনা যাচ্ছে উক্ত রাস্তাটির প্যারালাল হিসেবে ৮০ ফিট (কুড়িল বিশ্বরোড থেকে সাতারকুল হয়ে গুলিস্থান) রাস্তাটির কাজ অচিরেই শুরু হবে। আর প্রস্তাবিত রাস্তা 2টির যে কোন 1টি তৈরী শুরু হলে এই সকল জমির দাম হু-হু করে বেড়ে যাবে তা সহজেই অনুমেয়।

প্রস্তাবিত রাস্তা 2টির লাগোয়া জমি কেনা একটু রিস্কি। কারণ রাস্তা বানানোর সময় কিছুটা হের ফের হবেই, তখন লাগোয়া প্লটগুলো অধিগ্রহণ করার সম্ভবনা প্রবল থাকে। যার প্রমাণ মিলেছে উপরে বর্ণনার দুটি রাস্তা তৈরীর সময়।


মন্তব্যঃ
ছবি দেখে নয় নিজ চোখে দেখার জন্য অনুরোধ করা হলো। অপনার কষ্টার্জিত টাকার সুষ্টু বিনিয়োগের জন্য অত্র এলাকাটি পরিদর্শনের অনুরোধ করছি।



গুগোল লিঙ্ক :
https://www.google.com/maps/@23.7824331,90.4444975,112m/data=!3m1!1e3
সংযুক্ত:
1) রাজউকের পূর্ণঙ্গ ম্যাপ থেকে আমার জমিটি চিহ্নিত করণ অংশ।
2) গুগোল ম্যাপে আমার জমিটি চিহ্নিত করণ অংশ।

Related ads

Do you have something to sell?

Post your ad on Bikribd.com